india star mela৮ মে, মঙ্গলবার সকালে বান্দ্রা রকডেলে সোনমের খালার বাড়িতে বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। আর রাতে লীলা হোটেলে ছিলো সোনম-আনন্দর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। সেখানে ভিড় জমিয়েছিলো প্রায় গোটা বলি ইন্ডাস্ট্রি।বসেছিল তারার মেলা

মেয়ের বিয়েতে নিজের সিগনেচার স্টেপ করবেন না তা কি হতে পারে! ‘ঝাক্কাস’ স্টাইলে আসর মাতালেন অনিল কাপুর। এসময় তার সঙ্গে যোগ দেন বলিউডের দুই সুপারস্টার শাহরুখ খান ও সালমান খানও। বন্ধুর মেয়ের বিয়েতে নেচে-গেয়ে আসর জমিয়ে দেন বলিউডের করণ-অর্জুন।

অতীতের সব দ্বন্দ্ব ভুলে স্বামী অভিষেক বচ্চনকে নিয়ে সোনমের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

বেশ কিছুদিন ধরেই বলিউড মহলে শোনা যাচ্ছে, রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেমের গুঞ্জন। সোনম-আনন্দর রিসেপশনে এই কথিত প্রেমিক-প্রেমিকাও হাতে হাত ধরে উপস্থিত হয়েছিলেন। শুধু তাই নয়, রণবীরের চাচাত বোন কারিশমা ও কারিনা কাপুর খানের সঙ্গে জমিয়ে আড্ডাও দিয়েছেন আলিয়া।

সোনম-আনন্দর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সিদ্ধার্থ রয় কাপুর-বিদ্যা বালান দম্পতি, শাহরুখ খান-গৌরি খান দম্পতি, মাধুরী দীক্ষিত-নেনে দম্পতি, শিল্পা শেঠি কুন্দ্রা-রাজ কুন্দ্রা দম্পতি, শহিদ কাপুর-মীরা রাজপুত দম্পতি, ছেলে আকাশ আম্বানি ও তার হবু স্ত্রীকে নিয়ে হাজির হয়েছিলেন ভারতের ধনকুবের মুকেশ আম্বানি-নীতা আম্বানি দম্পতি, বোন ইসাবেল কাইফকে নিয়ে এসেছিলেন ক্যাটরিনা কাইফ, রানী মুখার্জি, কঙ্গনা রনৌত, আথিয়া শেঠি, আদিত্য রয় কাপুর, সিদ্ধার্থ রয় কাপুর, জ্যাকলিন ফার্নান্দেজ, সারা ভাস্কর প্রমুখ।