joya ahsan_kolkata_bangoli_ movie _actress_Ginez Book_of_worldজনপ্রিয় তারকারা আজকাল দর্শকদের  নতুন নতুন চমক দেওয়ার জন্য নানা ধরনের ব্যতিক্রমী কাজ করে থাকেন।তেমনি এক ঘটনা ঘটালেন বিনোদনের অঙ্গনের জনপ্রিয় মুখ জয়া আহসান ।গতকাল সোমবার  বিশ্বের সবচেয়ে বড় লেহেঙ্গা শাড়ি পরে সবার সামনে এসেছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। বিশ্বরেকর্ড তৈরির উদ্দেশ্যে ৪০০ মিটার দীর্ঘ পোশাকটি তৈরি করা হয়েছে।

ফেসবুকে এ তথ্য দিয়েছেন জয়া নিজেই। জয়া জানান, দীর্ঘ পোশাকটি তৈরিতে কোনো জোড়া দেয়া হয়নি। পোশাকটি পরতে জয়াকে সাহায্য করেছেন ২০ জন মডেল। রোববার সন্ধ্যায় শাড়িটি প্রদর্শন করা হয়।

প্রেম’স কালেকশনের এ আয়োজন উদ্বোধন করেন বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা। জয়া আরো বলেন, যতটুকু জেনেছি, ৪০০ মিটার দৈর্ঘ্যের কোনো লেহেঙ্গা শাড়ি এর আগে তৈরি হয়নি। গিনেস বুকে স্থান পাওয়ার জন্য এমন উদ্যোগ নেয়া হয়েছে।

আর প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ শাড়িটি প্রথম প্রদর্শনের জন্য আমাকে আমন্ত্রণ জানিয়েছেন। এটা আমার জন্য খুবই গর্বের। আশা করছি, শাড়িটি রেকর্ড গড়তে পারবে। এদিকে জয়া অভিনীত কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এর মধ্যে আছে ‘দেবী’, ‘বিজয়া’, ‘বৃষ্টি তোমাকে দিলাম’, ‘এক যে ছিল রাজা’ ও ‘ক্রিস ক্রস’।

এপার ওপার দু বাংলাতেই জনপ্রিয় এ অভিনেত্রীর অভিনিত ছবি মুক্তির প্রত্যাশায় রয়েছে অগণিত দর্শক।