kcc_election-khulna-south bangla-nesখুলনা সিটি করপোরেশন নির্বাচনে ২৫টি কেন্দ্র থেকে ধানের শীষ প্রতীকের এজেন্টদের ঢুকতে দেয়নি বা বের করে দিয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির মেয়র পদপ্রার্থী নজরুল ইসলাম মঞ্জু।

আজ মঙ্গলবার সকাল ৮টা থেকে একযোগে এ সিটি করপোরেশনের ২৮৯টি ভোটকেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। তার আগে এজেন্টরা দলীয় পরিচয় নিয়ে কেন্দ্রে প্রবেশ করতে চাইলে তাদের বাধা দেওয়া হয় বলে মঞ্জু অভিযোগ করেন।

বিএনপির প্রার্থী ভোট দেন নগরীর রহিমা খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। ভোটদান শেষে বেরিয়ে তিনি সাংবাদিকদের কাছে এসব অভিযোগ করেন। তিনি এ ব্যাপারে দ্রুত নির্বাচন কমিশনকে ব্যবস্থা নেওয়ার আহ্বান জানিয়েছেন।

সকালে ভোটগ্রহণ শুরুর পর নগরীর নূরনগর স্কুল, ইউসেপ স্কুল, হাজী ফয়েজ উচ্চ বিদ্যালয়, পোর্ট স্কুল ও এরশাদ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করেন এই প্রতিবেদক। তিনি একমাত্র এরশাদ আলী স্কুলে বিএনপির এজেন্ট দেখতে পেয়েছেন। বাকি চার কেন্দ্রে বিএনপির এজেন্ট ছিল না।

এসব কেন্দ্রের বাইরে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ও অন্যান্য কাউন্সিলর প্রার্থীদের কেন্দ্র থাকলেও সেখানে বিএনপি প্রার্থীর কোনো কেন্দ্র ছিল না।