http://nirbhiknews.com/wp-content/uploads/2018/06/iftar-mahfil-grameen-distribution-ltd.jpg

কুড়িগ্রাম, ঝালাঠি ও রংপুর জেলায় ব্যবসায় ব্যবস্থাপনা বিষয়ক আলোচনা সভা ও ইফতার মাহ্ফিল ২০১৮

গ্রামীণ ডিষ্ট্রিবিউশন লিমিটেডের সামাজিক ব্যবসা বিষয়ক কার্যক্রম গ্রামীণমার্কেটিং নেটওয়ার্ক (জিএমএন) এর স্বাগতিকতায় ১৩ই জুন দেশের বিভিন্ন অঞ্চলে জিএমএন এর বিক্রয় সদস্যদের অংশ গ্রহণে ব্যবসায় ব্যবস্থাপনা শীর্ষক ইফতার মাহ্ফিল ২০১৮অনুষ্ঠিতহয়েছে। এতে সারাদেশে ১০টি অঞ্চলের ২৫ জন করে সর্বোমোট ২৫০ জন সামাজিক ব্যবসার বিক্রয়কর্মী নিজ নিজ অঞ্চলের অনুষ্ঠানে অংশ গ্রহণ করে । যে সকল গ্রামাঞ্চলে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে তার মধ্যে রয়েছে সিলেট ( বাদেশ্বর, বিয়ানিবাজার), বগুড়া ( সারিয়াকান্ডি ), কুষ্টিয়া ( বাইশগ্রাম ), ঝালকাঠি( নবগ্রাম), যশোর ( অভয়নগর ), গাইবান্ধা( রওশনবাদ, পলাশবাড়ী ), রংপুর ( উত্তম ), কুড়িগ্রাম( সাইডাগরপাড়া ), নীলফামারি( ডালিয়া )ওমানিকগঞ্জ ( শিববাড়ী )।

সভার আলোচনার আলোচ্য সূচীর মধ্যে ছিল বিক্রয় কৌশল, ব্যবসায়িক সম্পর্ক বৃদ্ধিতে করণীয়, পণ্য ও মালামাল সংক্রান্ত তথ্য, বিক্রয়শর্তাবলী, আর্থিক ব্যবস্থাপনা, বিক্রয় দায়ীত্বসমূহ ও লেনদেন সম্পর্কিত তথ্যাবলী সংরক্ষণ পদ্ধতিসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়।

জিএমএন এর আঞ্চলিক প্রতিনিধিগণের নেতৃত্বে স্থানীয় সদস্যদের সত:স্ফূর্ত অংশগ্রহণে উক্ত ইফতার মাহ্ফিল সফলভাবে পরিচালিত ও সম্পন্ন হয়। আশা করা হচ্ছে ভবিষ্যতে এই ধরণের আয়োজনের মাধ্যমে জিএমএন এর কার্যক্রম আরও শক্তিশালী হবে।

উল্লেখ্য যে, সামাজিক ব্যবসায়ের সম্প্রসারণে জিএমএন এর ভূমিকা দেশে-বিদেশে প্রসংশা অর্জন করেছে।

mmexport1528892968581