nirbhiknewsতথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ভিশন ২০৩০-তে বেগম জিয়া সুকৌশলে নিরাপত্তার মধ্যেদিয়ে কার্যত যুদ্ধাপরাধ, জঙ্গীবাদ, সন্ত্রাস ও সশস্ত্র জামায়াতের সাথে জোটবেধে রাজনীতি করার বিষয়টি এখনও অব্যাহত রেখেছেন। সূতরাং ভিশন ২০৩০-এ কি লেখা আছে আর কি নেই, সেটা বড় কথা নয়, একজন জঙ্গী সন্ত্রাসী ও যুদ্ধাপরাধীদের প্রধান পৃষ্ঠপোশক, সশস্ত্র জামায়াতের প্রধান মিত্র, তার কাছ থেকে কোনো গণতান্ত্রিক সংস্কার বা অর্থনৈতিক সংস্কার সম্ভব নয়।

শনিবার সকালে কুষ্টিয়া সার্কিট হাউজে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিয়কালে সাংবাদিকদের তথ্যমন্ত্রী এসব কথা বলেন। ইনু বলেন, খালেদা জিয়া অতীতেও সাম্প্রদায়িকতার চর্চা করেছেন, জঙ্গীবাদের লালন করেছেন। দুই পুত্রকে দিয়ে দুর্নীতিকে একটি শিল্পে পরিণত করেছেন। অতীতের দূষ্কর্ম সম্পর্কে উনার কোন কৈফিয়ত নেই, মাফও চাননি। সূতরাং বেগম জিয়ার রাজনৈতিক অবস্থার কোনো পরিবর্তন হয়নি।

মন্ত্রী বলেন, খালেদা জিয়া গণতন্ত্র বিরোধী সাম্প্রদায়িক জঙ্গীবাদী সশস্ত্র জামায়াত শক্তির সঙ্গেই থাকবেন এবং পাকিস্তান পন্থী দেশ বিরোধী রাজনীতি অনুসরণ করবেন। গণতন্ত্র বিষয়ে ভূমিকা রাখার কোন নৈতিক অবস্থান নেই তার।

এসময় কেন্দ্রীয় জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।