Nirbhiknewsস্ত্রী দাবিদার তরুণী নাসরিন সুলতানার সঙ্গে বিয়ের প্রমাণ না মেলায় নারী ও শিশু নির্যাতন আইনে করা মামলায় জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানিকে অব্যাহতি দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার ঢাকার চার নম্বর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মামলার দায় থেকে তাকে অব্যাহতি দেন। এর আগে চলতি বছরের ১৭ আগস্ট এ মামলায় ফাইনাল রিপোর্ট দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদপুর থানার এসআই মো. ইয়াহিয়া।

আরাফাত সানির সঙ্গে নাসরিন সুলতানার বিয়ের কোনো প্রমাণ পাওয়া যায়নি বলে তাতে উল্লেখ করা হয়। আদালত সূত্র জানায়, ৭ বছর আগে পরিচয়ের সূত্র ধরে আরাফাত সানি ও স্ত্রী দাবিদার তরুণী নাসরিন সুলতানার মাঝে ঘনিষ্ঠতা হয়।

২০১৪ সালের ৪ ডিসেম্বর অভিভাবকদের না জানিয়ে তারা বিয়ে করেন। বিয়ের ৩ বছরেও সানি ওই তরুণীকে আনুষ্ঠানিকভাবে ঘরে তুলে নেননি। ২০১৬ সালের ১২ জুন রাতে নাসরিন সুলতানা নামের একটি ভুয়া ফেসবুক আইডি থেকে আসল ফেসবুক আইডিতে মেসেঞ্জারে সানি ও ওই তরুণীর অন্তরঙ্গ কিছু ছবি পাঠানো হয়।

এর প্রেক্ষিতে চলতি বছরের ৫ জানুয়ারি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে রাজধানীর মোহাম্মদপুর থানায় একটি মামলা করেন ওই তরুণী। ওই মামলায় ২২ জানুয়ারি সানিকে গ্রেফতার করেছিল পুলিশ।