http://nirbhiknews.com/wp-content/uploads/2018/06/mustafizurrahaman.jpgইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এখন কাল হয়ে দাঁড়িয়েছে মুস্তাফিজুর রহমানের জন্য। একে তো পাননি আইপিএলে সব ম্যাচ খেলার সুযোগ। সেখান থেকে ফিরে এখন চোটে পড়ে দেশের হয়েও খেলতে পারছেন না বাম-হাতি এই পেসার।

বাম-পায়ের আঙ্গুলের চোটে খেলা হয়নি আফগানিস্তানের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে। ভারতের দেরাদুন যাবার আগের দিন চোটের কথা স্বীকার করেন দলের এই নিয়মিত খেলোয়াড়।

আগামী মাসের প্রথম সপ্তাহে টেস্ট ম্যাচ দিয়ে শুরু হচ্ছে ক্যারিবীয় সফর। রয়েছে দুই টেস্ট, তিন ওয়ানডে আর তিনটি টি-টোয়েন্টি ম্যাচ। তিন ফরম্যাটেই মুস্তাফিজুর রহমান নিঃসন্দেহে সেরা।

আগামী ২৩ জুন ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে রওয়ানা করবে বাংলাদেশ দল। আজ-কালের মধ্যেই রয়েছে এই সিরিজের জন্য দল ঘোষণার কথা। কিন্তু এখনও রানিং শুরু করেননি কাটার মাস্টার খ্যাত এই তারকা। তাই বলাই যায় এই সফরেও যাওয়া হচ্ছে না ২২ বছর বয়সী এই পেসারের।

ফিজকে নিয়ে চিন্তিত নির্বাচকরাও। এ নিয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, সে এখনও ফিট নয়। আনফিট খেলোয়াড়কে কিভাবে দলে রাখবো আমরা।
বলা হচ্ছে ঈদের দুই থেকে তিন দিন পর রানিং শুরু করবেন মুস্তাফিজ।